গণফোরামের একাংশের নতুন কমিটিকে শুভেচ্ছা জানালেন ড. কামাল

০৪ ডিসেম্বর ২০২১, ০৩:১৮ এএম | আপডেট: ২৩ জানুয়ারি ২০২২, ০৮:৩৭ পিএম


গণফোরামের একাংশের নতুন কমিটিকে শুভেচ্ছা জানালেন ড. কামাল
ছবি : সংগৃহীত

মোস্তফা মহসীন মন্টুকে সভাপতি ও অ্যাডভোকেট সুব্রত চৌধুরীকে সাধারণ সম্পাদক ঘোষণা করে গণফোরামের একাংশের ১৫৭ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়েছে। আজ শুক্রবার বিকালে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে অনুষ্ঠিত কাউন্সিল থেকে এ কমিটি ঘোষণা করা হয়।

সম্মেলনে উপস্থিত ছিলেন- জেএসসি সভাপতি আ স ম আব্দুর রব, নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না, বিপ্লবী ওয়ার্কাস পার্টি সাধারণ সম্পাদক সাইফুল হক, বিএনপির চেয়ারপারসন উপদেষ্টা পরিষদের সদস্য আব্দুস সালাম প্রমুখ।

নিজের বিরোধী পক্ষের কাউন্সিলের সফলতা কামনা করে লিখিত বক্তব্য দিয়েছেন প্রবীণ আইনজীবী ড. কামাল হোসেন। তার লিখিত বক্তব্য সম্মেলনে পড়ে শোনান গণফোরাম একাংশের নেতা মোস্তফা মহসীন মন্টু।

লিখিত বক্তব্যে ড. কামাল হোসেন বলেছেন, ‘আমি আমার অসুস্থতার কারণে আপনাদের সামনে সশরীরে উপস্থিত হতে পারিনি। তবে আপনাদের এই জাতীয় কাউন্সিলের সমাবেশকে স্বাগত ও আন্তরিক শুভেচ্ছা জানাচ্ছি। আপনাদের সফলতা কামনা করছি। আমি সবসময় ঐক্যের কথা বলেছি। আশা করি, গণফোরামের সব নেতাকর্মী ও সমর্থকরা ঐক্যবদ্ধভাবে গণতন্ত্র পুনরুদ্ধার, আইনের শাসন ও সুশাসন প্রতিষ্ঠায় কাজ করে যাবেন। আপনাদের সবার সুস্বাস্থ্য ও মঙ্গল কামনা করছি।’


বিভাগ : রাজনীতি